স্ত্রীর মুখে গরম পানি ঢেলে দিল স্বামী

দেশজুড়ে

র‌্যাডিকাল নিউজ ২৪ ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে পাষণ্ড স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন আন্নি আক্তার (২১) নামের এক গৃহবধূর মুখে গরম পানি ঢেলে ঝলসে দিয়েছে। ঘটনার ৯ দিন পেরিয়ে গেলেও যৌতুকলোভী স্বামীসহ নির্যাতনকারীদের বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ।

মামলা না নেয়ায় পুলিশ প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন নির্যাতনের শিকার ওই গৃহবধূ। এর আগে গত ১৩ মে উপজেলার শিমুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ আন্নি আক্তার উপজেলার কুলিয়াদি এলাকার শফিকুল ইসলামের মেয়ে।

গৃহবধূ আন্নি আক্তার অভিযোগ করেন, ৩ বছর আগে উপজেলার শিমুলিয়া এলাকার মৃত নজরুল মোল্লার ছেলে মিদুল মোল্লার সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর জানতে পারেন মিদুল মোল্লা মাদক সেবন করে। বিয়ের পর তাদের সংসারে একটি কন্যাসন্তানের জন্ম হয়। প্রতিবেশী জাহিদুল ইসলাম শিমনের কুপ্ররোচনায় স্বামী মিদুল মোল্লাসহ শ্বশুরবাড়ির লোকজন গৃহবধূর ওপর নির্যাতন চালাত।

বিয়ের পর আন্নি আক্তার বাবার কাছ থেকে ১ লাখ এনে দেন স্বামী মিদুল মোল্লার কাছে। বেশ কয়েক দিন ধরে মিদুল মোল্লা গৃহবধূ আন্নি আক্তারকে তার বাবার বাড়ি থেকে আরও ২ লাখ টাকা যৌতুক এনে দেওয়ার জন্য ফের চাপ প্রয়োগ করে আসছিল। এসব বিষয় নিয়ে আন্নি আক্তারের ওপর মিদুল মোল্লা নির্যাতন চালিয়ে আসছিল।

গত ১৩ মে দুপুরে মিদুল মোল্লাসহ শ্বশুরবাড়ির লোকজন আন্নি আক্তারকে তার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক এনে দিতে বলেন। গৃহবধূ আন্নি আক্তার টাকা এনে দিতে অস্বীকার করায় স্বামী মিদুল মোল্লাসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করতে শুরু করে। একপর্যায়ে রান্নাঘর থেকে গরম পানি এনে আন্নি আক্তারের মুখে ঢেলে ঝলসে দেয়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি এইচএম জসিম উদ্দিন বলেন, বাদীকে সন্ধ্যায় আসতে বলেছি। মামলা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *