ইন্টারনেটে ঝড় তুলেছেন সানির ‘ডুপ্লিকেট’ আভীরা

বিনোদন

র‌্যাডিকাল নিউজ ২৪ ডেস্ক: বলিউড সেনসেশন সানি লিওন। গুগলে সবেচেয়ে বেশি খোঁজা হয় এমন তারকাদের একজন তিনি। এবার নেট দুনিয়ায় ঝড় তুলেছেন তার ‘ডুপ্লিকেট’।

তথ্য প্রযুক্তির এই যুগে প্রায়ই তারকাদের মতো দেখতে মানুষের সন্ধান পাওয়া যায়। ঐশ্বরিয়া রাই বচ্চন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ কিংবা সালমান ও শাহরুখ খানের ডুপ্লিকেটও দেখা গেছে। এবার আলোচনায় সানি লিওনের ডুপ্লিকেট আভীরা সিং ম্যাসন।

সম্প্রতি বলিউড প্লেব্যাক গায়ক মিকা সিংয়ের ‘গ্ল্যাসিয়া’ মিউজিক ভিডিওতে দেখা যায় আভীরাকে। জানা যায়, শিডিউল জটিলতায় সানি থাকতে না পারায় আভীরাকে নেন মিকা। এরপর থেকেই নেট দুনিয়ায় তাকে নিয়ে আলোচনা শুরু হয়েছে। অনেকেই সানির সঙ্গে তার চেহারার হুবহু মিল পেয়েছেন। এমনকি প্রিয় তারকার সঙ্গে মিল দেখে সানি লিওন ভক্তরাও বিস্ময় প্রকাশ করেছেন।

 

আভীরা সিং ম্যাসন একজন মডেল ও অভিনেত্রী। পাঞ্জাব বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেছেন। ছোটবেলা থেকে মডেল হওয়ার ইচ্ছা ছিল তার। পাঞ্জাবি ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ২০১৬ রাজভীর জাওয়ানদারের ‘শানদার’ গানের মাধ্যমে বিশেষ পরিচিত পান আভীরা। এছাড়া পাঞ্জাবি গায়ক হানি সাধুর ‘সিগনেচার’, মিকি সিংয়ের ‘পিটোলা’ গানে দেখা গেছে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *